দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বোচাগঞ্জে দুই গ্রুপ মাদক চোরা কারবারীর মধ্যে অভ্যন্তরীণ দ্ব›দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে আইয়ুব আলী (৫৫) নামে কয়েকটি মাদক-চোরাচালান মামলার আসামী নিহত হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারী) দিবাগত মধ্যরাতে উপজেলার হাটরামপুর বাজারের পার্শ্বে শালবাগান এলাকায় এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী উপজেলার রেল কলোনী এলাকার আব্দুর রহমানের ছেলে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটার গান, ২ রাউন্ড গুলি, ২টি অবিস্ফরিত ককটেল, ২টি লোহার হাসুয়া, ২টি জিপারে ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

দিনাজপুর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল জানান, বিশেষ অভিযানের অংশ ডিবি পুলিশের একটি দল বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায়। এ সময় তারা শালবাগানের ভিতরে গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিল হয়। এসময় মাদক কারবারীরা পুলিশের উপস্থিতি টের পায়।

পুলিশও স্থানীয়দের জানমালের রক্ষায় ৭ রাউন্ড ফাকা গুলি করলে সন্ত্রাসীরা পিছু হটে। পরে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দ্রুত পুলিশের পিকআপে দিনাজপুর এম.আব্দুর রহিম হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খোজ নিয়ে জানা যায়, নিহত আইয়ুর একজন চিহ্নিত সন্ত্রাসী-মাদক কারবারী।

এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য