দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে সাবেক ইউপি চেয়ারম্যান মৎস্যজীবীদের মধ্যে পক্ষের সংঘর্ষের ঘটনায় ৪ জনকে জেল জরিমানা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল সন্ধ্যায় বিজ্ঞ বিচারক বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়ামিন হোসেন আদালত গঠন করে উপজেলা পাল্টাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুরেন্দ্র নাথ কোকিল রায়কে দশ হাজার টাকা জরিমানা,তার ছেলে দিলীপ কুমার রায়(৩০)কে ১মাসের বিনাশ্রম কারাদণ্ড ও মৎস্যজীবী নিজপাড়া ইউনিয়নের ধুনোট গ্রামের মোহন দাসের ছেলে হলি দাস(২৮) কে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ ব্যাপার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও সাংবাদিকদের জানান, উপজেলা পরিষদ ক্যাম্পাস এলাকায় আমার উপস্থিততে দুই পক্ষের তুমুল সংঘর্ষের ঘটনায় তাদের ভ্রাম্যমাণ আদালতে বিচারের মধ্যে জেল জরিমানা আদায় করা হয়।

তবে মৎস্যজীবীরা বলেছেন, তারা সরকারী ভাবে পুকুর লিজ নিয়ে মৎস্য চাষ করে আসছিল, রোববার সাবেক চেয়ারম্যান তার ছেলেসহ দলবল নিয়ে মৎস্যজীবীদের উপর হামলা চালায়। বিচারের জন্য উপজেলা পরিষদ ক্যাম্পাস এলাকায় আসলে পুরায় সংঘর্ষের ঘটনা ঘটায়। অন্যদিক মাদক সেবনের দায়ে উপজেলা মাকড়াই গ্রামে সেতাব আলীর ছেলে মোঃ ফেরদৌস (২২)কে পনেরো দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য