কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার ধুলাউড়ি স্লুইজ গেইট এলাকা থেকে রোববার বেলা ১১টায় মাদক সহ ৫জনকে আটক করেছে চর রাজিবপুর থানা পুলিশ। তবে মানবিক কারণে ছোট বাচ্চাসহ ১ নারীকে ছেড়ে দিয়েছে।

ঘটনা সত্যতা স্বীকার করে চর রাজিবপুর থানার ওসি তদন্ত নয়ন দাশ জানান,গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থেকে ঢাকা গামী শাকিল ইন্টারপ্রাইজ নামের একটি পরিবহনে তল্লাসী চালিয়ে রিপন ((৩২)ও তার স্ত্রী শরিফা খাতুন (২৬)এর কাছ থেকে ৫৫০পিচ ভারতীয় ইয়াবা টেবলেট সহ আটক করা হয়।

আটককৃত রিপন রৌমারী উপজেলার যাদুর চর ইউনিয়নের খেওয়ার চর গ্রামের বাছের উদ্দিনের ছেলে। একই স্থান থেকে প্লাষ্টিক বোতলে ৩ লিটার চোলাই মদ বহনের দায়ে শহিদুল ইসলাম (২৬),খোরশেদ (২৫) ও শফিকুল (৩০) নামের ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃত শহিদুল ইসলামের বাড়ি উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের কীর্তনতারী চরে। তার পিতার নাম আবুল কাশেম। খোরশেদের বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পাথরের চর গ্রামে এবং শফিকুল ইসলামের বাড়িও পাথরের চর গ্রামের। সে ওই গ্রামের বেলাল হোসেনের পুত্র।

এ ব্যাপারে চর রাজিবপুর থানার কর্মকর্তা ইনচার্জ মো: গোলাম মোশের্দ তালুকদার জানান,৪ জনের নামে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে, সোমবার ভোরে আসামীদেরকে কুড়িগ্রাম জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য