চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার নওখৈর বালক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শহীদ মিনার নির্মানে বাধা ও দপ্তরী কাম প্রহরীকে মারধরের ঘটনায় মানববন্ধন করেছে উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সকল দপ্তরী কাম প্রহরী।

রোববার দুপুর ১টায় চিরিরবন্দর উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধনে অনুষ্ঠিত হয়। গত ১৪ র্ফেরুয়ারী শুক্রবার নওখৈর বালক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রীয় শহীদ মিনার এর আদলে একটি শহীদ মিনার নির্মানের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় কিছু লোক সেই কাজে বাধা দেয়।

এ সময় দপ্তরী কাম প্রহরী আবু সৈয়দের সাথে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে লোকজন শাহিনকে এলাপথাড়ি মারপিট করে এতে শাহিনের বিভিন্ন স্থানে জখম হয়।

এ ঘটনায় আহত দপ্তরী চিরিরবন্দর থানায় একটি অভিযোগ দাখিল করেন। মানববন্ধনে দপ্তরী কাম প্রহরী আবু সৈয়দ শাহীনকে মারধর ও শাহিনের বাবা একজন বীর মুক্তিযোদ্ধা তাকে অপমানকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

পরে শাহিন ও উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরীরা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এমজিএম সারোয়ার হোসেনের হাতে স্মারকলিপি প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য