দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে রংপুর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতা-২০২০ চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

চূড়ান্ত প্রতিযোগিতা পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) ২টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ১টি তাম্র পদকসহ দলীয় ৬ পয়েন্ট পেয়ে রানারআপ এবং দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) ৭টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৩টি তাম্র পদকসহ দলীয় ৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হিসেবে বিবেচিত হন সিপাহী মোঃ অমর লাল তংচংগা, দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) এবং শ্রেষ্ঠ প্রবীন খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন নায়েক মোঃ জাহাঙ্গীর আলম, নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি)।
এ প্রতিযোগিতায় রংপুর রিজিয়নের অধীনস্থ ১৫টি ব্যাটালিয়নের ১৬৪জন খেলোয়াড় ৮টি ওজন শ্রেণীতে অংশগ্রহণ করেন।

গতকাল রবিবার বিকালে দিনাজপুর বিজিবি’র সদর সেক্টর দপ্তর মাঠে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর দিনাজপুরের তত্ত্বাবধানে ও ৪২বিজিবি ব্যাটালিয়নের সার্বিক ব্যবস্থাপনায় রংপুর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতা চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

চুড়ান্ত খেলায় প্রধান অতিথি ছিলেন উত্তর পশ্চিম রিজিয়ন রংপুরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক, এনডিসি, পিএসসি।

অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার বিজিবি দিনাজপুর কর্নেল মোঃ জহিরুল হক খাঁন, ৪২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ রেজাউল করিম, লেঃ কর্ণেল মোঃ সাইফুল ইসলাম (এমপিএইচ, এএমসি, এসএমও, সেক্টর সদর দপ্তর, দিনাজপুর, মেজর মোহাম্মদ শহীদুল্লাহ ভুঁইয়া, অতিরিক্ত পরিচালক (অপারেশন), সেক্টর সদর দপ্তর দিনাজপুর, মেজর মোহাম্মদ সামসুজ্জামান মোহাম্মদ আরিফ উল্্ ইসলাম এবং অন্যান্য কর্মকর্তাগণ।
বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ শেষে সকল খেলোয়াড়দের উদ্দেশ্যে প্রধান অতিথি বক্তব্য রাখেন।

উল্লেখ্য গত ১১ ফেব্রুয়ারী উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য