দিনাজপুর সংবাদাতাঃ ১৫ ফেব্রুয়ারি শনিবার ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে দিনাজপুর সড়ক পরিবহন মালিক গ্রুপের দ্বি-বার্ষিক (২০২০-২০২২) কার্যকরী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। র্নিবাচনে সভাপতি পদে ভবানী শংকর আগারওয়াল এবং সা: সম্পাদক পদে মো: শাহেদ রিয়াজ নির্বাচত।

নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে,এবারের দ্বি-বার্ষিক নির্বাচনে সংগঠনের ১৩টি পদের বিপরিতে ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। নির্বাচনে অংশ নিচ্ছেন সভাপতি পদে ভবানী শংকর আগারওয়ালা ও কান্ত লাল সাহা, সহ-সভাপতি পদে মোঃ আহসান উল্লাহ মুন্না, এম.এ খালেক ও মীর মোস্তাফিজুর রহমান (দুলাল), ফিরোজ শাহ্, সাধারন সম্পাদক পদে মোঃ শাহেদ রিয়াজ, মোঃ নজরুল ইসলাম সেলু, যুগ্ম সম্পাদক পদে কাজী গোলাম রব্বানী ও মোঃ শাহজাহান সিরাজ।

দপ্তর সম্পাদক পদে মোঃ জিল্লুুর রহমান ও মোঃ আরিফুল আলম তুষার। যুগ্ম সম্পাদক পদে মোঃ গোলাম আজম ও মোঃ মোখলেসুর রহমান। সাংগঠনিক সম্পাদক পদে কাজী মামুনুর রশীদ কচি ও খন্দকার বেলাল হোসেন। কোষাধ্যক্ষ পদে সুবল ঘোষ ও মোঃ রেজাউল আলম মানিক, সড়ক সম্পাদক পদে শাহ মাসুদ কবির ও মোঃ সাদেক আলী। সহ- সড়ক সম্পাদক পদে এ.এফ.এম আশিকুর রহমান চৌধুরী ও মোঃ শরিফুল ইসলাম।

আভ্যন্তরিন হিসাব নিরীক্ষক পদে অজয় কুমার আগারওয়ালা ও আবু সালেহ মোঃ ইব্রাহীম। যুগ্ম অভ্যন্তরিন হিসাব নিরীক্ষক পদে মোঃ আরাফাত হোসেন ও সুবিনয় রায়। সদস্য পদে মিজানুর রহমান মিজান, আনোয়ার পারভেজ, আহম্মদ শাহ, মোঃ মিজানুর রহমান, অভিনয় কুমার দত্ত, সঞ্জয় কুমার সাহা, মোঃ শামীম আজাদ, মৃদুল কান্তি চৌধুরী, মৃদুল কান্তি চৌধুরী, মোঃ হাফিজ উদ্দিন, মোঃ আব্দুস সাত্তার ও আলহাজ্ব মাওঃ আলতাফুর রহমান।

দিনাজপুর সড়ক পরিবহন মালিক গ্রুপের দ্বি-বার্ষিক (২০২০-২০২২) কার্যকরী পরিষদের নির্বাচনে ভবানী শংকর- শাহেদ রিয়াজ প্যানেল বিপুল ভোটের ব্যাবধানে নিরংকুশ সংখ্যা গরিষ্ঠতায় বিজয়ী হয়েছে।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান এ্যাডঃ আশফাক আহম্মেদ,সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এ্যাডঃ সুভাস চন্দ্র রায়, এ্যাডঃ ইকবাল রায়হান সোহেল ও গোলাম নবী দুলাল এবং এ্যাডঃ ছন্দা রানী দাস।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য