দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিরল থানার পুলিশ মাদ্রক প্রতিরোধ অভিযান পরিচালনা করে ১৫ বোতল ফেন্সিডিল এবং বাজাজ ডিসকোভার ১২৫ সিসি মোটর সাইকেলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ধৃত দুইজন ও পলাতক দুইজনসহ ৪ জনের বিরুদ্ধে বিরল থানায় সংশ্লিষ্ট আইনে বিরল থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।

আটক দুইজন বিরল উপজেলার ঝাড়পুকুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে হোসেন আলী (২৫) ও কামারপাড়া গ্রামের মমিনুল ইসলামের ছেলে রিপন (২৫)।

বিরল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমাম জাফরের নেতৃত্বে এএসআই মাসুদ রানাসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে বৃহস্পতিবার সকালে মাদ্রক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় নিজস্ব মোটরসাইকেল যোগে ভ্রাম্যমানভাবে মাদকদ্রব্য বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে জোড়কালী-বিরল সড়কের কাচারী বাজারস্থ জনৈক ফার্ণিচারের দোকানের সামনের পাকা সড়কে মাদক ব্যবসায়ী হোসেন আলী ও রিপনকে মোটরসাইকেলসহ আটক করে তাদের কাছ থেকে ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় জগতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রফিকুজ্জামান বাদি হয়ে পলাতক দুইজন সহ ৪ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় বিরল থানায় একটি মামলা দায়ের করে। বিকেলে ধৃত দুইজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য