দিনাজপুর সংবাদাতাঃ জাসদ সভাপতি ও সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সুশাসনের জন্য দূর্নীতির আসল বেগম ও সাহেবদের ধরতে হবে, ঝি কে মেরে বৌকে শেখালে হবে না।

১১ ফেব্রুয়ারী মঙ্গলবার দিনাজপুর শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ দিনাজপুর জেলা শাখার কাউন্সিল অধিবেষন-২০২০ এর উদ্বোধন করতে গিয়ে তিনি এ কথা বলেন।

জাসদ দিনাজপুরজেলা শাখার সভাপতি এ্যাডঃ লিয়াকত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডঃ ইমামুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির শিক্ষা সম্পাদক অধ্যক্ষ রাজিউর রহমান বাবুল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সেক্টর কমান্ডার ফোরাম দিনাজপুরের সভাপতি আবুল কালাম আজাদ। বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক হবিবর রহমান, মহিলা পরষদের জেলা সভাপতি কানিজ রহমান, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধরন সম্পাদক সুলতান কামাল উদ্দিন বাচ্চু ও বিশিস্ট শিক্ষাবিদ অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন জাসদ জেলা শাখার সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সহিদুল্লাহ। প্রধান অতিথি সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু এমপি আরো বলেন , দূর্নীতিবাজদের সিন্টিগেট ধ্বংস করতে হবে ত্রিমুখী অভিযানে। আত্মসাৎকারী, অসৎকিছু রাজনীতিক, অসৎ ব্যবসায়ীদের নির্মুল করে সর্বস্তরে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে।

জঙ্গী, সন্ত্রাস ও সাম্প্রদায়ীক চক্রের সকল ফাঁক-ফকর বন্ধ করে রাজনীতির মাঠে স্থায়ী রাজনীতিতে শান্তি প্রতিষ্ঠা করতে হবে এবং লুটপাট ও বৈষম্যের অবসান করতে উন্নয়নকে টেকসই ও সমন্বিত করতে হবে। দূর্নীতি-দলবাজী-বৈষম্য হচ্ছে জাতির অভিশাপ। সুশাসন প্রতিষ্ঠায় দেশকে সংবিধানের বিধান ও নির্দেশকে কার্যকরী করার আহবান জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য