আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমাজাদ হোসেন ভোলা (৫৫) নামের এক শ্বশুরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা করেছেন।

ধর্ষণের শিকার ওই নারী বাদি হয়ে সোমবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে কালীগঞ্জ থানায় মামলাটি করেন। পেশায় ভ্যানচালক আমাজাদ হোসেন ভোলা কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকার সফর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় জানান, আমাজাদ হোসেন ভোলার ছেলের সাথে প্রায় ৮ মাস আগে বিয়ে হয় শারীরিক প্রতিবন্ধী ওই নারীর। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে থাকলেও তার স্বামী কাজ করতেন পঞ্চগড়ে।

মামলার এজাহারে বলা হয়, স্বামীর অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে মাঝে মধ্যে ওই নারীকে ধর্ষণ করতো তার শ্বশুর। এরই ধারাবাহিকতায় সোমবার বেলা ১১টার দিকে বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে আমজাদ হোসেন তার ছেলের বউকে ধর্ষণ করে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শ্বশুরকে হাতেনাতে আটক। পরে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন সতত্যা নিশ্চিত করে জানান, স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে শ্বশুর আমজাদ হোসেনকে আটক করা হয়েছে। পরে রাতে ওই পুত্রবধূ শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য