দিনাজপুর সংবাদাতাঃ ১০ টাকার বিনিময়ে সারা মাস শিক্ষার্থীদের স্বাস্থ্য সেবা প্রদান করবে স্কুল হেলথ্ সার্ভিস প্রোগ্রাম।

শনিবার সেফ লিমিটেড এর আয়োজনে বিরল উপজেলার বিরল আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের ফ্রি স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে এই স্কুল হেলথ্ সার্ভিস প্রোগ্রামের কর্মসূচী উদ্বোধন করা হয়।

সেফ লিমিটেড এর এমডি মোঃ বদিউজ্জামান বলেন, আমি ব্যবসার মানসিকতা নিয়ে এই প্রোগ্রাম বাস্তবায়ন করছি না। শুধুমাত্র স্কুলগামী শিক্ষা স্বাস্থ্য সেবা প্রদান ও শিক্ষার্থীদের পরিচর্যা করতে এই কর্মসূচী সারা দেশে বাস্তবায়ন করতে যাচ্ছি। আমাদের এই শিক্ষার্থীরা একদিন রাষ্ট্র পরিচালনার কর্ণধার হবে। মাত্র ১০ টাকার বিনিময়ে সারা মাস শিক্ষার্থীদের স্বাস্থ্য সেবা প্রদান করা পৃথিবীতে আর কোন দেশে আছে বলে আমরা জানি না। শিক্ষকরা মানুষ বানাবার কারিগর। তাদের উৎসাহ এবং সহযোগিতা ছাড়া এই কর্মসূচী বাস্তবায়ন করা সম্ভব নয়।

বিরল আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে স্কুল হেলথ প্রোগ্রাম কর্মসূচীর উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক, সেফ লিমিটেড এর এমডি মোঃ বদিউজ্জামান। বিশেষ অতিথি স্বাস্থ্য সেবার মান উন্নয়নে বক্তব্য রাখেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ তানজিলা আক্তার তিমু ও ডাঃ মাহবুব আজাদ।

এসময় সেফ লিমিটেড এর পরিচালক, মার্কেটিং ম্যানেজারবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য