আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ীতে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে মাইক্রোবাস ও মোটরসাইকেল সড়ক দূর্ঘটনায় শিক্ষক পিতা মোমিনুল ইসলাম (৪২) ও স্কুল পড়ুয়া পুত্র মাহিন (১০) মর্মান্তিক ভাবে নিহত হয়েছেন।

স্থানীয় ও থানা সূত্র জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে ওই সড়কের মুচির তেঁকানি নামক স্থানে এ সড়ক দূর্ঘটনা ঘটে। এসময় অজ্ঞাত একটি মাইক্রোবাস চাপায় পিতা-পুত্র নিহত হন।

গতরাতে গ্রামের বাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা থেকে পিতা ও পুত্র মোটরসাইকেল যোগে পলাশবাড়ী পৌরশহরের প্রফেসর পাড়ার নিজ বাসায় ফিরছিলেন।

এসময় গাইবান্ধা মুখি একটি অজ্ঞাত মাইক্রোবাসের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই পিতা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অববস্থায় পুত্রের মৃত্যু ঘটে।

গাইবান্ধায় মাইক্রোবাস চাপায় মোটরসাইকেল আরোহী পিতা পুত্র নিহত -Dinajpur, Dinajpur news, দিনাজপুর, দিনাজপুর নিউজ, বাংলা, বাংলানিউজ bangle, banglanews, Rangpur District, Kurigram District, Panchagarh District, Nilphamari District, Gaibandha District, Thakurgaon District, Lalmonirhat District, রংপুর জেলা, কুড়িগ্রাম জেলা, পঞ্চগড় জেলা, নীলফামারী জেলা, গাইবান্ধা জেলা, ঠাকুরগাঁও জেলা, লালমনিরহাট জেলা Bangladesh, বাংলাদেশ I+মোটরসাইকেল আরোহী পিতা মোমিনুল পলাশবাড়ী উপজেলার সাঁতারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং পুত্র মাহিন স্থানীয় একটি ইউনিক কিন্ডার গার্টেনের ছাত্র বলে জানা গেছে।

খবর পেয়ে পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত প্রধান শিক্ষক মমিনুল ইসলাম উপজেলার ঘোড়াবান্ধা গ্রামের মৃত খেজের উদ্দিনের ছেলে।

থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান এখবর নিশ্চিত করে জানান, নিহত পিতা-পুত্রের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘাতক মাইক্রোবাসটি আটকে তথ্যানুসন্ধান অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য