দিনাজপুর সংবাদাতাঃ শহর সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে দিনাজপুরে এই প্রথম পৌরসভার ওয়ার্ড ভিত্তিক বয়স্কভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগী তালিকা নির্বাচনের জন্য শহরের উন্মুক্ত স্থানে যাচাই-বাছাই কার্যক্রম শুরু হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০টায় শহরের বালুবাড়ি মহারাজা স্কুল মাঠে দিনাজপুর শহর সমাজসেবা অফিসের উদ্যোগে সরকারীভাবে প্রদত্ত পৌরসভার ৭নং ওয়ার্ডের বিভিন্ন সুবিধাবঞ্চিত মানুষদের যাচাই-বাছাইয়ের মাধ্যমে ভাতাভোগীদের তালিকা নির্বাচন করা হয়েছে।

এসময় শহর সমাজসেবা কর্মকর্তা মো. মাইনুল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন শহর সমাজসেবা সমন্বয় পরিষদের সভাপতি বজলুল হক, হুইপ ইকবালুর রহিম এমপি’র প্রতিনিধি যথাক্রমে (বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলাদের ভাতা) রায়হান কবীর সোহাগ, হাসিনা আক্তার শিউলি, (অসচ্ছল প্রতিবন্ধী ভাতা) এস এম খালেকুজ্জামান রাজু, ওয়ার্ড কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি প্রমুখ।

এ বিষয়ে ভাতাভোগী মানুষদের সম্পৃক্ততায় সরকারী কর্মসুচী বাস্তবায়নের লক্ষে গঠিত কমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মো. মাহফুজুল আলম বলেন, আজ ৭নং ওয়ার্ডের মাধ্যমে ভাতাভোগী নির্বাচন শুরু হলো।

পর্যায়ক্রমে ১৫ ও ১৭ ফেব্রুয়ারী সকাল ১০টায় পাটুয়াপাড়াস্থ শহর সমাজসেবা কার্যালয়, ১৯ ফেব্রুয়ারী সকাল ১০ টায় একাডেমী স্কুল মাঠ, ২৩ ফেব্রুয়ারী সকাল ১০টায় নভারা মাধ্যমিক মিশন স্কুল (সদর উপজেলা পরিষদ সংলগ্ন), ২৫ ফেব্রুয়ারী সকাল ১০টায় আর্য্য পাঠাগার কালিতলা, ১২ ফেব্রুয়ারী সকাল ১০টায় জগেন বাবুর মাঠ বড়বন্দর, ২৪ ফেব্রুয়ারী সকাল ১০ টায় দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউট মাঠ, ১০ ফেব্রুয়ারী সকাল ১০টায় উপশহর তফিউদ্দীন স্কুল মাঠ, ৯ ফেব্রুয়ারী সকাল ১০টায় ইকবাল স্কুল মাঠ পাহাড়পুর, ১৬ ফেব্রুয়ারী সকাল ১০টায় শিশু একাডেমীর সামনে ঈদগাহ মাঠ এবং ২২ ফেব্রুয়ারী সকাল ১০ টায় স্টাফ কোয়াটার সরকারী প্রাথমিক বিদ্যালয় পুলহাটে ভাতাভোগী উন্মুক্তভাবে নির্বাচন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য