দিনাজপুর সংবাদাতাঃ বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা-২০২০ এর চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন।

৭ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে দিনাজপুর ষ্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতায় দিনাজপুর জুবিলী উচ্চ বিদ্যালয় ও মিউনিসিপ্যাল হাই স্কুল(বাংলা স্কুল) এর খেলোয়াড়রা অংশ গ্রহণ করে।

বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার কো-অর্ডিনেটর ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আজিজার রহমান ও মোঃ মতিউর রহমান মতি।

এছাড়াও চুড়ান্ত খেলায় অংশ গ্রহণকারি দুটি বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সহ আন্যান্য বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা শেষে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি এবং পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।খেলা পরিচালনা করেন জাতীয় হকি রেফারি মোঃ লতিফুর রহমান।

চুড়ান্ত খেলায় মিউনিসিপ্যাল হাই স্কুল(বাংলা স্কুল) কে ৩-১ গোলে হারিয়ে দিনাজপুর জুবিলী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। উল্লেখ্য যে, গত ৩ ফেব্রয়ারি একই ভেন্যুতে উক্ত খেলাটি উদ্বোধন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য