আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ কোচাশহর বন্দরে নারী লোভী লম্পট সেনাবাহিনীর (বরখাস্ত) সৈনিক লাজু মিয়ার (৩০) বিচারের দাবীতে বৃহস্পতিবার সকাল ১০টায় গোবিন্দগঞ্জ মহিমাগঞ্জ সড়ক অবরোধ করেন স্থানীয় এলাকাবাসী।

জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের দক্ষিণ শোলাগাড়ী গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে লাজু মিয়া, একই ইউনিয়নের হরিপুর গ্রামের আজাল শেখের ছেলে উজ্জল হকের স্ত্রী ১ পুত্র সন্তানের জননী নাজমিন বেগম (২২) এর সাথে পরকীয়া গড়ে তুলে।

গত ১ লা জানুয়ারী পরকীয়ার টানে লাজু মিয়া ওই দিন রাত অনুমান ৯ টার দিকে মোটরসাইকেল সহ নাজমিনের সাথে দেখা করার জন্য বাড়ীর বাঁশঝাড়ে গেলে স্থানীয় জনগণের হাতে ধোলাই খেয়ে মটরসাইকেল রেখে পালিয়ে যায়। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য গ্রাম্যশালিশ বৈঠক হলেও অমিমাংশিত থেকে যায়। স্থানীয় জনগণ ও নাজমিনের পরিবার গ্রাম্যশালিশে লম্পট লাজু’র বিচার না পেয়ে এ অবরোধ করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেনের সাথে কথা হলে তিনি বলেন লাজু মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ না দিয়েই এই সড়ক অবরোধ করেছে। পুলিশ খবর পেয়ে অবরোধের স্থান থেকে নাজমিনের মা লাভলী বেগমকে নিয়ে আসলে তিনি থানায় লাজু’র বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য