ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার চিলারং ইউনিয়নে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে নজরুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে একদল ছিনতাইকারী। এসময় তারা ৬লাখ টাকা ছিনিয়ে নেয়। গতরাতে ঐ ইউনিয়নের ভেলাজান এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ব্যবসায়ীর সাথে থাকা গরু বিক্রির ৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ ব্যবসায়ী ও তার পরিবারের।

আহত গরু ব্যবসায়ী নজরুল ইসলাম ওরফে কালু সদর উপজেলার রায়পুর ইউনিয়নের তেলীপাড়া এলাকার মৃত ইব্রাহিমের ছেলে। এ ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন সদর হাসপাতালের কর্তবরত চিকিৎসক।

পুলিশ ও ভুক্তভুগি পরিবার সুত্রে জানা যায়, গত সোমবার রাত সাড়ে ৯টায় বাড়ী ফেরার সময় বালিয়াডাঙ্গী-ঠাকুরগাঁও মহাসড়কে কিছু দুর্বত্তরা থামিয়ে এই নজরুল ইসলাম নামে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরতর আহত হয়ে রাস্তায় পড়ে গেলে ৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় তারা।

পরে স্থানীয়রা উদ্ধার করে ব্যবসায়ী নজরুল ইসলামকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসেন। এসব অবস্থার অবনতি হওয়ায় কর্তবরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করেন উন্নত চিকিৎসার জন্য।

এ বিষয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের লোকজন থানায় অভিযোগ দেয়ার কথা রয়েছে।

অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে বলা যাবে ঘটনার মূল রহস্য কি। এছাড়া আমরা সঠিক তথ্য নিশ্চিতে কাজ করছি। তবে এখনও এ ব্যাপারে সদর থানায় কোন অভিযোগ আসেনি বলেও জানান ওসি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য