দিনাজপুর সংবাদাতাঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরে ‘বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা’ উদ্বোধন করা হয়েছে।

৩ ফেব্রুয়ারী ২০২০ সোমবার বিকেল ৩ টায় বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনায়, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এর পৃষ্ঠপোষকতায় ও দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনাজপুর স্টেডিয়ামে বেলুন-ফেস্টু উড়িয়ে হকি প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। এরপর তিনি খেলোয়াড়দের সাথে অন্যান্য অতিথিবৃন্দকে সাথে নিয়ে পরিচিত হন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ‘বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা’র কো-অর্ডিনেটর মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইউসুফ ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক দিনাজপুর শাখার ব্যবস্থাপক মো. রাকিবুল হাফিজ চৌধুরী।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও হকি উপ-কমিটির আহবায়ক মো. মতিউর রহমান মতি জানান, ‘বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা’য় দিনাজপুর, ঠাকুরগাঁও ও লালমনিরহাট জেলার মোট ৯টি স্কুল অংশগ্রহণ করেছে।

উদ্বোধনী খেলায় অংশ নেন দিনাজপুরের ইকবাল হাই স্কুল ও ঠাকুরগাঁওয়ের সালন্দার উচ্চ বিদ্যালয়। খেলায় ২-০ গোলে সালন্দার উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে ইকবাল হাই স্কুল।

জেলা ক্রীড়া সংস্থার সদস্য অরুন সরকার এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার সহ-সভাপতি আজিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, যুগ্ম সম্পাদক মো. কামরুজ্জামান, সদস্য সমিরন ঘোষ, জেলা ক্রীড়া কর্মকর্তা হীরা আক্তারসহ বিভিন্ন দলের প্রতিনিধিবৃন্দ।

শুরুতে জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য রহমত আলী’র ইন্তেকালে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৯টি দল যথাক্রমে- দিনাজপুরের পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়, জুবলি উচ্চ বিদ্যালয়, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়, চেহেলগাজী শিক্ষা নিকেতন, পৌরসভা উচ্চ বিদ্যালয়, ইকবাল হাই স্কুল ও ঠাকুরগাঁওয়ের সালন্দার উচ্চ বিদ্যালয় এবং লালমনিরহাটের ফকাল পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়, গিয়াসউদ্দিন উচ্চ বিদ্যালয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য