দিনাজপুর সংবাদাতাঃ মুজিববর্ষ -২০২০ উপলক্ষে এবং ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০১৯-২০২০ এর আওতায় ২ ফেব্রয়ারি রোববার ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর উচ্চ বিদ্যালয়ে দিনাজপুর জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে মাস ব্যাপী ফুটবল প্রশিক্ষণ কর্মসুচির আনুষ্ঠানিক উদ্বোধন ও খেলার উপকরন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ফুটবল প্রশিক্ষণ কর্মসুচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম। অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তার এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ওসমানপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বেল্লাল হোসেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আসাদুজ্জামান ভুট্টু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঘোড়াঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাঃ আজহারুল ইসলাম, খোদাদাদপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এহসানুল হক, ঘোড়াঘাট উপজেলার সুইট বাংলাদেশ বুদ্ধি প্রতিবদ্ধি ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাসরুল আলম, ঘোড়াঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সুবাস মার্ডী, হিলারিউস মার্ডী, প্রমূখ।

জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে মাস ব্যাপী এই ফুটবল প্রশিক্ষণ কার্যক্রমে ঘোড়াঘাট উপজেলার ৪টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের বাছাই করে ৩০ জনকে প্রশিক্ষণের জন্য মনোনিত করা হয়। উক্ত ৩০ জন প্রশিক্ষণার্থীদের মাস ব্যাপী প্রশিক্ষণের জন্য খেলার উপকরণ হিসেবে খেলার জার্সি ও ফুটবল প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য