দিনাজপুর সংবাদাতাঃ ১ ফেব্রুয়ারি শনিবার নভারা নিম্ন মাধ্যমিক বিদ্যারয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

দিনাজপুর শহরের সুইহারি এলাকায় মনোরম পরিবেশে অবস্থিত সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান নভারা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সকাল ৯টায় ফিতা কেটে ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পড়া-লেখার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। ক্রীড়া যেমন শরীর গঠনে বিশেষ ভুমিকা পালন করে ঠিক তেমনি মানসিক বকাশ ঘটাতে ক্রীড়ার বিশেষ ভুমিকা রয়েছে।

তাই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার প্রতি গুরুত্ব দেওয়া প্রয়োজন এবং প্রত্যেক শিক্ষার্থীকে খেলার মাঠ মুখি করে গড়ে তোলার জন্য অভিভাবকদের বিশেষ ভুমিকা রাখা দরকার বলে আমি মনে করি। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠান শেষে অনুষ্ঠিত সকল ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলার রুহিয়া ধর্মপল্লীর পাল-পুরোহিত ফাদার আন্তনী সেন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিনাজপুর সুইহারি ধর্মপল্লীর পাল-পুরোহিত ফাদার জন বাপ্তিস্ট জাংকি পিমে। অনুষ্ঠানের শুরুতেই অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিস্টার মালতী মেরী কস্তা সিআইসি স্বাগত বক্তব্য রাখেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আহবায়ক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নির্মল মুর্মু এর সার্বিক ব্যবস্থাপনায় সকল ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন করা হয়। সকল অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালযের সহকারি শিক্ষক কৌশলা রোজারিও ও সবুজ দাস।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য