বুধবার জেলার বিরল উপজেলার ৩নং ধামইর ইউনিয়ন পরিষদ হল রুমে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় এবং গ্রাম উন্নয়ন প্রচেষ্টা দিনাজপুর সদর এর আয়োজনে ক্ষুদ্র ব্যবসায় সহায়তা প্রদান প্রকল্পের আওতায় ক্ষুদ্র ব্যবসায়ীদের কষ্ট বেনিফিন এনালাইসিস বিষয়ক প্রশিক্ষণ ও বিনামূল্যে উপকরণ বিতরণ করা হয়।

গ্রাম উন্নয়ন প্রচেষ্টা সংস্থার নির্বাহী পরিচালক ফরিদা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপকরণ বিতরণ করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আনিছুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩নং ধামইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোসলেম উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সচিব রবিউল ইসলাম ও শিক্ষক মাহবুবুর রহমান।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন অম্বরিশ চন্দ্রদেব শর্মা। প্রধান অতিথি ১২ জন ক্ষুদ্র চা ব্যবসায়ী প্রতি জনকে ১টি ফ্ল্যাক্স (বড়) ৩টি বড় কেটলী, ২৪টি চা কাপ, ২৪টি কাঁচের গ্লাস, ১২টি হাফ প্লেট. ২টি স্টিলের ট্রে বিতরণ করতে গিয়ে বলেন ক্ষুদ্র ব্যবসায়ীদের স্বনির্ভর না করতে পারলে এ দেশ এগুবেনা।

প্রধানমন্ত্রী তাঁর নির্বাচনি ইস্তেহারে বলেছিলেন প্রতিটি মানুষের কর্মসংস্থান দেওয়া হবে। তারই আঙ্গীকে এনজিও ফাউন্ডেশন সারাদেশে ব্যবসায়ীদের উন্নয়নে বিভিন্ন ধরনের সহযোগিতা প্রদান করে আসছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য