দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জে প্রবীন মুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জন রায়ের মৃত্যুতে এমপি গোপালের শোক।

উপজেলার ১১ নং মরিচা ইউনিয়নের সুন্দরীহাটগাছ গ্রামের মৃতঃ দিনেশ চন্দ্র রায়ের পুত্র মুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জন রায় (৭৫) ২৮ জানুয়ারী/২০২০ ইং মঙ্গলবার দিবাগত রাত ৩ টায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইহলোক ত্যাগ করে পরলোকগমন করিয়াছেন (দিব্যান লোকান স্বগচ্ছতু)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যা, আত্মীয়,স্বজন, বন্ধু, বান্ধব সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা কুমোদ রঞ্জনের মৃত্যুর সংবাদ পেয়ে ২৯ জানুয়ারী বুধবার সকালে উপজেলা ভূমি কমিশনার মোঃ রমিজ আলমের নেতৃত্বে একদল চৌখস পুলিশদল তার গ্রামের বাড়ীতে ছুটে যান এবং সকাল ১১ টায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার অধ্যাপক কালীপদ রায়, মরিচা ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল সহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ। রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক শশ্মানঘাটে মৃতের সবদাহ কাজ সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য