সাংবাদিক সম্মেলনঃ বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক পদে ভুয়া নিয়োগপত্র দিযে দিনাজপুরের ৪ যুবকের কাছ থেকে ৩০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে রংপুরের পীরগাছা উপজেলার সোহরাব হোসেনের পুত্র আলমগীর হোসেন। এ ব্যাপারে দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৮ জানুয়ারি মঙ্গলবার দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দিনাজপুর সদর উপজেলার উত্তর মহেষপুর গ্রামের মোঃ রফিকুল ইসলামের পুত্র মোঃ বদিউজ্জামান (বাদশা) বলেন, আমি সহ সদরের মোঃ আরিফুল ইসলাম, মনজ কুমার রায় ও মোঃ বাবর ৪ জনের কাছ থেকে চাকুরি দেয়ার নাম করে বাংলাদেশ সেবনাবাহিনীর বেসামরিক পদে ভূয়া নিয়োগ পত্র প্রদান করেন অভিযুক্ত মোঃ আলমগীর হোসেন। জাতীয় পরিচয়পত্র নং- ৪১৯৩১৫১২৭৩, পিতা- মোঃ সোহরাব হোসেন, মাতা- মোছাঃ আঞ্জুয়ারা, গ্রাম- পবিত্রঝাড়, ডাকঘর- পীরগাছা, থানা- পীরগাছা, জেলা- রংপুর মোবাইল নং ০১৯১২৬৭৭৭৩৬, ০১৭৪৩৪৬৪৫৪৫, ০১৬১১৬৬০১৫০, ০১৭৩৬০৯৪৪৫৭,

তার সহযোগীগণ মোঃ জামিল হোসেন, মোবা: ০১৭৭৮১৯৭৭৮৩, ০১৯৮৬৩৮৮৩৪৩, মোঃ সাইদ হোসেন, মোবা: ০১৮৩২২৭৩৬৩২, ০১৮৬৩৩৩৮৭১৭। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, বিভিন্ন সময় এস.এ. পরিবহনের মাধ্যমে টাকা পাঠাই। যাহার রিসিভ নং- ৮৭০৫৪ মূল্যে ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, রিসিভ নং- ৮৭২৩৮৮ মূলে ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, রিসিভ নং- ৮৭৪১০৫ মূলে ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা, রিসিভ নং- ৮৭৪১০৮ মূলে ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা, রিসিভ নং- ৮৭০৫৪০ মূলে ৭৯,০০০/- (ঊনআশি হাজার) টাকা, রিসিভ নং- ৮৭৯৮৫৭ মূলে ৯২,০০০/- (বিরানব্বই হাজার) টাকা এবং ডাচ্্ বাংলা ব্যাংকের মাধ্যমে ৩,২০,০০০/- (তিন লক্ষ টাকা বিশ হাজার) টাকা, যাহার একাউন্ট নং- ৭০১৭০১৩৫৫৫২৩৪, তারিখ ১০/১০/২০১৯ ইং ও ১৫/১১/২০১৯ইং। মোট ১২,৯১,০০০/- (বার লক্ষ একান্নব্বই হাজার) টাকা এবং বিভিন্ন সময় বিকাশ, রকেট, নগদ ও হাতে ১৭,০৯,০০০/- (সতের লক্ষ নয় হাজার) টাকা একনে ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা যাহা তদন্তকালে স্বাক্ষীগণ প্রদান করিবে এবং মোবাইল মাধ্যমে কল রেকর্ডে প্রমান রহিয়াছে।

দিনাজপুরে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র সরবরাহের অভিযোগে সাংবাদিক সম্মেলন -Dinajpur, Dinajpur news, দিনাজপুর, দিনাজপুর নিউজ, বাংলা, বাংলানিউজ bangle, banglanews, Rangpur District, Kurigram District, Panchagarh District, Nilphamari District, Gaibandha District, Thakurgaon District, Lalmonirhat District, রংপুর জেলা, কুড়িগ্রাম জেলা, পঞ্চগড় জেলা, নীলফামারী জেলা, গাইবান্ধা জেলা, ঠাকুরগাঁও জেলা, লালমনিরহাট জেলা Bangladesh, বাংলাদেশ I+সংবাদ সম্মেলনে আরও বলেন, এ বিষয়ে গত ২৩/০১/২০২০ ইং তারিখে রংপুর জেলার পীরগাছা থানায় চাকুরীর জন্য টাকা আত্মসাৎ প্রসঙ্গে একটি অভিযোগ দায়ের করা হইয়াছে। কিন্তু উক্ত বিষয়ে কোন প্রকার প্রতিকার পাই নাই। উপরোন্ত নি¤েœ বর্ণিত মনজ কুমার সহ তাহারা সহযোগীগণ আমার নামে অন্যায় ও বেআইনী ভাবে মিথ্যা অপবাদ দিয়া অভিযোগ দায়ের করিয়া আমাকে হয়রানী ও আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করার চেষ্টা করছে। এ ব্যাপারে টাকা উত্তোলন এবং প্রতারক চক্রকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির প্রত্যাশা করেন সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোঃ নাজমুল হক বিপ্লব, মোঃ ফিরোজ, মোঃ আরিফুল ইসলাম, মোঃ মাহিদুল ইসলাম রিপন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য