আবু তাহের আনসারী পঞ্চগড়ঃ করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে বাংলাবান্ধা স্থলবন্দরে সন্দেহজনক যাত্রীদের মেডিকেল চেকআপের জন্য জরুরী মেডিকেল ক্যাম্প বসানো হয়েছে।

কয়েক সপ্তাহ জুরে চীনে করোনা ভাইরাসে হাজার হাজার লোক আক্রান্ত হওয়ার খবওে চীনের প্রতিবেশী দেশসহ সারা বিশে^ চীনা নাগরিকদেও যাতায়াতের উপর সতর্ক দৃষ্টি রাখছে।

একই সঙ্গে দেশের সকল স্থল ও নৌ বন্দওে ইি।ন্ন দেশ শেকে আগত যাত্রীদেও স্বাস্থ্য পরীক্ষাসহ সতর্ক দৃষ্টি ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশনা অনুযায়ী তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থল বন্দরে সন্দেহজনক যাত্রীদের মেডিকেল চেকআপের জন্য জরুরী মেডিকেল ক্যাম্প বসানো হয়েছে। ভারত, নেপাল, ভুটান ও চীন থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের কারনে নোবেল করোনা ভাইরাস যেন বাংলাদেশে প্রবেশ করতে না পারে সে জন্য আগত রোগীদেও সনাক্ত করনের জন্য একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এ টিম জেলা পর্যায়ের নির্দেশনা মোতাবেক কাজ কওে যাবে।

এসময় উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভার) মোঃ মোহাইমিন ফেরদৌস উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. নজরুল ইসলাম,রাজস্ব কর্মকর্তা মোঃ সামসুল আলম, তেঁতুলিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক,বাংলাবান্ধা ইমিগ্রেশন ওসি মোঃ মোকসেদ আলী ও বাংলাবান্ধা পোর্ট এর সহকারী ম্যনেজার মোঃ শওকত আলী মিয়া প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য