দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বিরামপুর উপজেলার পৌর শহরের পুরাতন বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় অভিযানে মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন প্রকার পণ্য দোকানে রাখা ও অস্বাস্থ্যকর পরিবেশে এবং মেয়াদবিহীন সেমাই বিক্রির অভিযোগে দুই ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৭ জানুয়ারি) শহরের পুরাতন বাজার এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মমতাজ বেগম এই অভিযান পরিচালনা ও জরিমানা করেন এবং জন সম্মুখে এসব পন্য আগুণ দিয়ে পুরিয়ে ফেলা হয়।

অভিযানের সময় বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া কয়েক ধরনের লাচ্চা সেমাই, এনার্জি ড্রিংকস, চানাচুর এবং মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন প্রকার পণ্য দোকানে রাখা এবং রাস্তার পাশে খোলা খাঁচার মধ্যে লাচ্চা সেমাই বিক্রির দায়ে পুরাতন বাজারের নয়ন স্টোরকে ২০ হাজার টাকা এবং সাকিব স্টোরকে ১৫ হাজার টাক জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান, ব্যবসায়ীরা যাতে ভেজাল পণ্য বিক্রি করতে না পারে সেই জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য