রংপুর নগরীর চারতলা মোড়ে চাঁদা না দেয়ায় এক বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করার মামলায় রংপুর মেট্রোপলিটন পুলিশ বদরগঞ্জ উপজেলার দুর্গম এলাকা থেকে ৩ জনকে গ্রেপ্তার করেছে।

সোমবার বিকেল ৪ টায় রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে কোতোয়ালি থানার ওসি আবদুর রশিদ মিয়া জানান, গত ২২ জানুয়ারি নগরীর চারতলা মোড়ের বিকাশ ব্যবসায়ী রায়হানুল কবির কাছে ৫ হাজার টাকা এলাকার চিহিৃত সন্ত্রাসীরা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় ওই দিন রাতে মৎস্য ভবেন সামনে রাত ১১ টায় রিক্সা থেকে নামিয়ে হত্যার উদ্দেশ্যে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতারী মার ডাং করে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তার্ত জখম করে।

এ ঘটনার প্রতিবাদে ও আসামীদের গ্রেফতারের দাবিতে রোববার দুপুর ২টা থেকে দোকানপাট বন্ধ রেখে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয় দোকান মালিক সমিতি।

মামলাটি আমাদের চৌকস কর্মকর্তা এসআই খায়রুল ইসলাম কে দায়িত্ব দেওয়া হলে তিনি এবং তার সঙ্গীয় ফোর্স আসামি নগরীর কলেজ রোড বনানী পাড়ার হাফিজ মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৮), কালিম মিয়ার ছেলে বিকি মিয়া (২৮) ভ’ট্টু মিয়ার ছেলে রকি (২৭) কে বদরগঞ্জ উপজেলার দূগম এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওসি আবদুর রশিদ মিয়া আরও বলেন, আমরা মাদক এবং চাঁদা বাজদের নিমূল করতে বদ্ধ পরিকর। সেজন্য এই মামলাটি আমরা গুরুত্বের সাথে দেখিছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য