দিনাজপুর সংবাদাতাঃ ’৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ কাউন্সিলর অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিল অধিবেশনে মোঃ মঞ্জুর আলমকে সভাপতি এবং সাইদুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

২৭ জানুয়ারি সোমবার দিনাজপুর এফপিএবি মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শাহাদাৎ হোসেন মানিক এর সভাপতিত্বে ’৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ কাউন্সিলর অনুষ্ঠিত হয়। এতে প্রধান প্রধান অতিথি সংগঠনের রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক মোঃ খুরশীদ আলম (খুশী), বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওবাইদুল হক (সাংবাদিক), রংপুর বিভাগীয় তথ্য গবেষণা সম্পাদক। কাউন্সিলের প্রথম অধিবেশনে অডিও কনফারেন্স-এর মাধ্যমে বক্তব্য রাখেন ’৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদের রংপুর বিভাগীয় সভাপতি সফিয়ার রহমান।

কাউন্সিল অধিবেশন কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে কাউন্সিল অধিবেশন শুরু হয়।

আলোচনা সভা শেষে সর্বসম্মতি ক্রমে মোঃ মঞ্জুর আলমকে সভাপতি, কার্যকরী সভাপতি মোঃ গোলাম মোস্তফা, সহ-সভাপতি- মোঃ ফরহাদ রহমান খোকন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান এবং মোঃ আজাহার রহমান মাষ্টার কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট দিনাজপুর জেলা কমিটি গঠন করা হয়।

ঢাকা থেকে টেলিকন্সান-এ বিভাগীয় দিক নির্দেশনা এবং গঠনতন্ত্রের ধারার মধ্যে চলে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়া এবং স্বাধীনতা বিপক্ষের শক্তি এই সংগঠনে যেন কোন ভাবে প্রবেশ করতে না পারে সেদিকে সংগঠনের সকলকে সজাগ থাকার পরামর্শ দেন রংপুর বিভাগীয় সভাপতি সফিয়ার রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন নবনির্বাচিত দিনাজপুর জেলা সভাপতি মোঃ মঞ্জুরুল আলম।

এছাড়াও কাউন্সিল অধিবেশনে দিনাজপুরের বীরগঞ্জ, কাহারোলসহ অন্যান্য উপজেলার ’৭১-এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য