দিনাজপুর সংবাদাতাঃ উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন (২য় পর্যায়ে) একনেক সভায় অনুমোদন করায় রবিবার সকাল ১১টায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে দিনাজপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের পক্ষ থেকে প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ ব্যানার, ফেস্টুন নিয়ে শহরের প্রধান প্রধান সড়কে এক বিশাল শোভাযাত্রা ও র‌্যালী বের করে।

শোভাযাত্রা ও র‌্যালীটি দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে দিনাজপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ ওসমান গনির নেতৃত্বে জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম এর হাতে জননেন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন বার্তা ও স্মারক লিপি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চীফ ইনসটেকটর (অটো) মোঃ নজরুল ইসলাম, ইনসটেকটর মোঃ আনিছুর রহমান (R.A.C) , জুনিয়র ইনটেকটর এ,জি,এম গোলাম কিবরিয়া, ইনসটেকটর গণিত এর মোঃ নূর আলম, ইনসটেকটর বাংলার শ্রীমতি বন্দনা রানী দাস, জুনিয়র ইনসটেকটর (অটো) মোঃ রাকিবুল ইসলাম, জুনিয়র ইনসটেকটর রসায়ন এর মোঃ মিজানুর রহমান, জুনিয়র ইনসটেকটর ইলেকট্রিক্যাল এর মোঃ রফিকুল ইসলাম সহ কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রী বৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য