হিলি (দিনাজপুর) সংবাদাতাঃ ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। এসময় বিজিবির পক্ষ থেকেও বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১০টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার ইলিয়াস মিয়া ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর আরকে বালেরাও দুবাহিনীর পক্ষে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় বিএসএফের পক্ষ থেকে বিজিবিকে ৬ প্যাকেট ও বিজিবির পক্ষ থেকে বিএসএফকে ৭ প্যাকেট মিষ্টি উপহার দেন ও কুশল বিনিময় করেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার ইলিয়াস মিয়া জানান, ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে বিএসএফের পক্ষ থেকে আমাদেরকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে।

পাশাপাশি আমরাও তাদেরকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। সীমান্তে সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে সীমান্তে সুষ্ঠ ও সুন্দরভাবে দুইবাহিনী যেন একসঙ্গে মিলে মিশে কাজ করতে পারে সেজন্য দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে। দীর্ঘদিন ধরে এধরনের রেওয়াজ চলে হিলি সীমান্তে চলে আসছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য