গত ২৩/০১/২০২০ তারিখে বাংলাদেশের উত্তরবঙ্গের অনলাইন নিউজ পোর্টাল dinajpurnews.com সহ বিভিন্ন গণমাধ্যমে “ভারতে চিকিৎসার লক্ষ লক্ষ টাকা নিয়ে মানিক এক্সচেঞ্জ ব্যবসায়ী উধাও” সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি ডাহা মিথ্যা এবং উদ্দেশ্যে প্রণোনিত।

আমি ভারতের পশ্চিমবঙ্গের ফুলবাড়ী সীমান্তের মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী মেসার্স সমীর মানি এক্সচেঞ্জ এর মালিক। আমি সমির সরকার অত্র এক্সচেঞ্জের মালিক ও ব্যবসায়ী হইতেছি। আমি মেসার্স সমীর মানিক এক্সচেঞ্জ মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী দীর্ঘ ৪ বছর সুনামের সাথে পরিচালনা করিতেছি। আমার বাড়ি শিলিগুড়ি শহরের হাকিমপাড়া, ভারতে।

বাংলাদেশের মানুষকে আমি খুবই ভালোবাসি এবং শ্রদ্ধা করি। আমাকে জড়িয়ে দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় এবং বাংলাদেশের রাজধানী ঢাকা সহ আমাকে জড়িয়ে কে বা কাহারা আমার ছবি সম্বেলিত যে সংবাদ প্রকাশিত হয়েছে তা আদৌ সত্য নয়।

আমি সংবাদটি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমি সমির সরকার ভারত থেকে উধাও হইনি এবং আমার বিরুদ্ধে কোন প্রকার মামলাও হয়নি। আমার সকল শুভানুধায়ীদের গুজবে কান না দেয়ার জন্য বিশেষ অনুরোধ করছি। বাংলাদেশের সকল সাংবাদিকদের শুভেচ্ছা জানাই এবং ভবিষ্যতে এ রকম অসত্য সংবাদ গণমাধ্যমে পরিবেশন না করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য