দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মোস্তাফিজুর রহমান ফিজার ফাউ-েশন ও রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রালের যৌথ উদ্যোগে ও সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সহযোগিতায়, গতকাল শনিবার দিনব্যাপী বিনামূল্যে চক্ষুশিবির অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় উপজেলার কাজিহাল ইউনিয়নের রুদ্রানী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে চক্ষুশিবির উদ্বোধন করেন, সাবেক সেনা প্রধান লে. জেনারেল বীরপ্রতিক হারুন উর রশিদ। এতে সন্ধানী জাতীয় চক্ষুদান হাসপাতালের চিফ কনসালট্যান্ট প্রফেসর মালিক ইফতখার সিদ্দিকী’র নেতৃত্বে সাত সদস্য বিশিষ্ট একটি টিম বিনা মুল্যে এই চক্ষুসেবা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রালের সভাপতি সালমা মাসুদ, ক্লাবের সাবেক সভাপতি করীমুল হক তালুকদার, মোস্তাফিজুর রহমান সামাজিক উন্নয়ন সংগঠনের চেয়ারম্যান এবং মোস্তাফিজুর রহমান ফিজার ফাউ-েশনের সদস্য সচিব ও রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রালের অন্যতম সদস্য ফারজানা রহমান শিমলা, রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রালের সদস্য মাশরুফা হোসাইন প্রমুখ। চক্ষুশিবিরে এলাকার প্রায় ৩ শতাধিক বিভিন্ন বয়সী নারী-পুরুষ বিনামূল্যে চক্ষুসেবা গ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য