দিনাজপুর সংবাদাতাঃ “মানুষ মানুষের জন্য-একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না….” আসামের বিশিষ্ট কন্ঠশিল্পী ভূপেন হাজারিকার এই গান আমাদের বিবেক ও মানসিকতাকে জাগ্রহ করে। তাহলে একটি ৫ মাসের কন্যা শিশুকে আমরা আমাদের সাধ্যমতে বাঁচাতে পারবো না ? আসুননা চেষ্টা করে দেখি।

দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের বাসিন্দা ও দিনাজপুর প্রেসক্লাবের অফিস সহকারী সোহেল পারভেজ এর ৫ মাসের একমাত্র কন্যা সন্তান সাইফা জান্নাত সুবহা হার্টের ফুটা মেডিকেল ভাষায় ভিএইচডি ভালো করতে ভারতের বেঙ্গলোর নারায়নী হাসপাতালে অপারেশন করলে ৫ মাসের কন্যা শিশুটি সুস্থ্য হবে।

কে না চায় তাদের প্রিয় সন্তানকে চিকিৎসা করে ভালো করতে। কিন্তু বিধি বাম, টাকা নেই-নেই কোন সম্পদ। তাইতো তার মিনতি সমাজের বিত্তশালী মানুষের কাছে। আপনাদের আর্থিক সহযোগিতায় ৫ মাসের এই কন্যা শিশুটি পৃথিবীতে বেঁচে থাকার স্বাদ গ্রহণ করতে পারে।

যদি কারো এই অবুজ শিশুটির প্রতি একটু সহানুভূতি জাগে তবে এই একাউন্ট নম্বরে আর্থিক সহযোগিতা করে আপনাদের সন্তানের সাথে, আপনাদের বোনের সাথে সেও একদিন বড় হয়ে দেশ জাতির কর্ণধার হয়ে মানুষের সেবা করতে পারবে।

যোগাযোগের ঠিকানা- সোহেল পারভেজ, অফিস সহকারী দিনাজপুর প্রেসক্লাব, কালিতলা, দিনাজপুর। এক্সিম ব্যাংক গণেশতলা শাখার একাউন্ট নং-০৫৫১২১০০২২২১৫৬, বিকাশ-০১৭২৪১৬২২৫২ এবং ফোন-০৫৩১-৬৩০৩৩।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য