দিনাজপুর সংবাদাতাঃ বোচাগঞ্জ সড়কের বিরলের ফরক্কাবাদ ইউনিয়নের জুলুমুদিখানার সামনে বরযাত্রী বহনকারি একটি মিনিবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জহুরুল হোসেন রিংঙ্কু নামে একজন নিহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে দিনাজপুর থেকে ঠাকুরগাঁও কর্মস্থলে যাওয়ার পথে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের ফরক্কাবাদ ইউপি’র তেঘরা মহেশপুর (চাপাইডাঙ্গী) নামক স্থানে বোচাগঞ্জ হতে আসা বিপরীতমূখী সিমলা পরিবহনের নামের মিনিবাস এর মুখোমুখি এ দুর্ঘটনা ঘটেছে।

অপরদিকে. দিনাজপুর-ঢকা মহাসড়কের বিরামপুরে গত মঙ্গলবার দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত যুবক শরিফুল ইসলাম শাবু (৩০) নামে এক যুবক গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত ব্যক্তি দিনাজপুর শহরের মুন্সিপাড়া মহল্লার মৃত নাজমুল হোসেন বাচ্চুর ছেলে।সে এক সন্তানের জনক।

অপর নিহত শরিফুল ইসলাম শাবু (৩০)বিরামপুর পৌরশহরের প্রফেসার পাড়া এলাকার মতিয়ার রহমানের ছেলে।

বিরল থানার উপপরিদর্শক মামনুর রহমান জানান, ঘন কুয়াশার মধ্যে বরযাত্রীবাহি বাসের ধাক্কায় মোটর সাইকেলের চালক জহুরুল হোসেন রিংঙ্কু নিহত হয়। তবে এ ব্যাপারে থানা পুলিশে কোনো অভিযোগ জানাননি নিহতের পরিবার।

এদিকে, বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, গত মঙ্গলবার পারিবারিক কাজের জন্য বিরামপুর উপজেলার জোঁতবাণী ইউনিয়নের শিবপুর বাজারে যাচ্ছিল শরিফুল। পথে কেটরা বাজারের দক্ষিণ পাশে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সে পায়ে ও মাথায় আঘাত পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যালে নিয়ে যায়। সেখানে দুদিন চিকিৎসার পর গতকাল বৃহস্পতিবার দুপুরে সে মৃত্যুবরণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য