দিনাজপুর সংবাদাতাঃ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০১৯-২০২০ এর আওতায় ২১ জানুয়ারি মঙ্গলবার বিরল উপজেলার তেঘরা উচ্চ বিদ্যালয়ে দিনাজপুর জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিরল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সোয়াইব।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তার এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন তেঘরা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হোসেন আলী, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তৈমুর রহমান, তেঘরা সমাজ কল্যাণ সমিতির সাবেক সভাপতি একেএম শরিফ, এলাকার সমাজসেবক মারুফ হোসেন প্রমূখ।

জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে দিন ব্যাপী এই ব্যাডমিন্টন প্রতিযোগিতা সকাল ১০টায় উদ্বোধনের মধ্য দিয়ে মোট ৬টি বিদ্যালয়ের ৬টি দল অংশগ্রহণ করে। ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বালক ও বালিকা উভয় গ্রুপের তেঘরা উচ্চ বিদ্যালয়ের দল চ্যাম্পিয়ন এবং দেওয়ানজী দিঘী ঈদগাহ্ ইসলামিয়া দাখিল মাদরাসার বালক ও বালিকা দল রানার্স আপ অর্জন করে। ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষে দুপুর ২টায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণের পূর্বে শিক্ষার্থী ক্ষুদে খেলোয়াড়দের উদ্দ্যেশে প্রধান অতিথি বিরল সহকারী কমিশনার (ভূমি) মোঃ সোয়াইব বলেন, শিক্ষা যেমন জাতির মেরুদন্ড, ঠিক তেমনি খেলা-ধুলা হচ্ছে আদর্শ শিক্ষার্থী তৈরীর মূল চাবি-কাঠি। শুধু তাই নয় শিক্ষার্থীদের সুস্থ্য মনোস্ক তৈরী ও যুব সমাজকে মাদক থেকে দুরে রাখার উত্তম পথ হচ্ছে খেলা-ধুলা। তাই আমাদের উচিৎ পড়া-লেখার পাশাপাশি খেলা-ধুলাকে প্রাধান্য দেওয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য