দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে পালিত হয়েছে মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্র’র প্রবর্তক আধুনকি বাংলাদেশের স্থপতি, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৪তম জন্ম বার্ষিকী।

রবিবার বিকেলে জেলরোডস্থ দিনাজপুর জেলা বিএনপি কার্যালয়ে সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক সাবেক এমপি মিসেস রেজিনা ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, মোঃ মোকাররম হোসেন, আলহাজ মাহবুব আহম্মেদ প্রমুখ।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুজার সেতু’র সঞ্চলনায় অনুষ্ঠানে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আখতারুজ্জামান জুয়েল, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মকশেদ আলী মঙ্গলিয়া, জেলা যুবদলের সাধারণ সম্পাদক দিনাজপুর পৌরসভার একেএম মাসুদুল ইসলাম মাসুদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ রাসেল আলী চৌধুরী লিমন, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রেজাউর রহমান রেজা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি, জেলা জাসাস’র সভাপতি আখতারুজ্জামান আক্তারসহ বিএনপি ও বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে শহীদ রাষ্টপ্রতি জিউয়ার রহমানের রুহের মাগফেরাত কামনা ও সাবেক প্রধান বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনাসহ দেশ, জাতি ও মুসলিম উম্মার শান্তি-সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য