দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের কাহারোল উপজেলায় বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে অসুস্থ হয়ে ৭ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি হয়েছে।

রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ৭ জন বিয়ে বাড়িতে দাওয়াত খেতে আসা অতিথিরা অসুস্থ হলে তাদেরকে হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানা যায়। ঘটনাটি কাহারোল উপজেলার তাড়গাঁও ইউনিয়নের ছাতইল গ্রামে বাবুল চন্দ্র রায়ের কন্যার বিয়ে বাড়িতে ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের নয়াবাদ গ্রামের যথাক্রমে অমিত্র (৫০), নিপা (২২), সৃষ্টি রায় (৬), ডাবোর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের শিল্পী (২৫) তাড়গাঁও ইউনিয়নের ছাতইল গ্রামের সাবুল (৩০), সুকুমার রায় (৪০) এবং বিরল উপজেলার খোজাপুর গ্রামের ফুলফুলি (৬৫) ডায়েরিয়ায় আক্রান্ত হয়ে বর্তমানে কাহারোল উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদ শফিউল আজম জানান, উপজেলার ছাতইল এলাকায় বাবুল চন্দ্র রায়ের বাড়িতে বিয়ের দাওয়াত খেয়ে এ পর্যন্ত ৭ জন রোগী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে ডায়েরিয়া ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন এবং ঐ বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়ার ঘটনায় ৭ জন ছাড়াও অনেকেই আক্রান্ত হলে প্রাথমিকভাবে চিকিৎসা গ্রহণ করেছেন।

তিনি আরও জানান, পুরো বিষয়টি জানা জন্য বিয়ে বাড়িতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে একটি মেডিকেল টিম গঠন করে পাঠানো হয়েছে। কোন খাবার খেয়ে এত লোক অসুস্থ হলো সেটা পরীক্ষা নিরীক্ষার পর জানা যাবে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য