দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের পূর্ণভবা নদী থেকে এক সদ্যজাত কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দুপুর আড়াইটার সময় বালুয়াডাঙ্গা পূর্ণভবা নদীর ব্রীজের নীচ বালু চাপা দেয়া অবস্থায় সদ্যজাত শিশুর লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায় একটি প্রিন্টের কাপড়ে মোড়ানো অবস্থায় লাশটি সকাল থেকে নদীর পানিতে ভাসলেও পুলিশ লাশটি দুপুর আড়াইটার সময় বালুতে চাপা দেয়া অবস্থায় উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, বালুয়াডাঙ্গা পূর্ণভবা নদীর ব্রীজের নীচ নদীর বদ্ধ পানিতে কেবা কারা রাতের আধারে একটি সদ্যজাত শিশু কন্যার লাশ প্রিন্টের কাপড়ে মোড়ানো অবস্থায় ফেলে দিয়ে যায়। সকালে কাপড়ে মোড়ানো একটি পোটলা কুকুর পানি থেকে তুলে টানা হেচড়া করছিল। নদী থেকে সদ্যজাত শিশুর লাশ তুলল কুকুর মাটি চাপা দেয়ার পর উদ্ধার করল পুলিশ -Dinajpur, Dinajpur news, দিনাজপুর, দিনাজপুর নিউজ, বাংলা, বাংলানিউজ bangle, banglanews, Rangpur District, Kurigram District, Panchagarh District, Nilphamari District, Gaibandha District, Thakurgaon District, Lalmonirhat District, রংপুর জেলা, কুড়িগ্রাম জেলা, পঞ্চগড় জেলা, নীলফামারী জেলা, গাইবান্ধা জেলা, ঠাকুরগাঁও জেলা, লালমনিরহাট জেলা Bangladesh, বাংলাদেশ I+এ সময় স্থানীয় শিশুরা দেখতে পেয়ে কুকুর গুলোকে তাড়িয়ে দেয়। কাছে গিয়ে তারা সদ্যজাত শিশুর লাশ দেখতে পায়। এক পর্যায খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষ সদ্যজাত শিশুর লাশ দেখতে ভীড় জমায়।

এদিকে সকাল থেকে দুপুর পর্যন্ত সদ্যজাত শিশুর লাশটি উদ্ধারের জন্য পুলিশ না আসায় স্থানীয় এক যুবক লাশটি পলিথিনে মুড়িয়ে নদীর বালুতে চাপা দেয়। পরে দুপুরে পুলিশ খবর পেয়ে সদ্যজাত শিশুটির লাশ বালুর নীচ থেকে উদ্ধারে করে নিয়ে যায়।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি তদন্ত মোঃ বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, নবজাতকের লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য