দিনাজপুর সংবাদাতাঃ ১৮ জানুয়ারি শনিবার দিনাজপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রংপুর বিভাগের অতিরিক্ত পরিচালক মোঃ মাসুদ হোসেনের নেতৃত্বে মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনা করা হয়।

দিন ব্যাপী বিশেষ অভিযান পরিচালনা করে হেরোইন, গাঁজা ও ২ জন কুখ্যাত মাদক ব্যবসায়ী সহ ৬ জনকে আটক করা হয়েছে। দুপুরে শহরের মাতাসাগর এলাকায় অভিযান চালিয়ে উক্ত এলাকার মোঃ আসাদ কাজীর স্ত্রী মাদক ব্যবসায়ী রওশন আক্তার ববি (৩৫)-কে হেরোইনসহ আটক করা হয়। একই এলাকার পাপ্পু’র স্ত্রী মাদক ব্যবসায়ী মোছাঃ ববিতা (৩০)-কে গাঁজাসহ আটক করা হয়েছে।

এছাড়া বিকেলে সদরের রামসাগর, কুসুম্বীসহ শহরের বিভিন্ন মাদকপ্রবন এলাকায় অভিযান চালিয়ে শহরের শেখপুরা এলাকার মেধ্যাপাড়ার মৃত মেহের উািদ্দন পুত্র মোঃ বাবু (৪৫), পৌরসভার ৩নং ওয়ার্ডের মুন্সিপাড়া এলাকার মৃত বাহবার উদ্দিন এর পুত্র মোঃ শাহেদ ওরেফ সুজন (৪০), ৯নং আস্করপুর ইউনিয়নের কুসুম্বী গ্রামের মৃত. আজিম উদ্দিন এর পুত্র মোঃ মাজেদুর রহমান ওরফে মাঝি (৪৩) এবং শহরের বালুুবাড়ী এলাকার মোঃ গোলাম নবী এর পুত্র মোঃ আরমান (৪০) কে আটক করা হয়।

উক্ত অভিযানে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যেমে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারি নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ মোহছেন উদ্দিন বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য