দিনাজপুর সংবাদাতাঃ “চোখের ছানি রোগ এর চিকিৎসা নিয়ে, পৃথিবীটাকে দেখবো নতুন করে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় আটগাঁ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম সফিকুল আলম স্মরণে ১৬ জানুয়ারী মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয মাঠে সকাল ৯ টা হতে দুপুর ২ টা পর্যন্ত চক্ষু রোগীদের সেবা প্রদান করেন গাওসুল আজম চক্ষু হাসপাতাল দিনাজপুর এর অভিজ্ঞ ডাক্তারগণ।

মোল্লাপাড়া যুব উন্নয়ন সংসদের আয়োজনে ও আন্ধেরী হিলফী জার্মানীর অর্থায়নে চক্ষু রোগীদের মধ্যে হতে ছানি অপারেশণ ও লেন্স প্রতিস্থাপন এর জন্য পরীক্ষা নিরীক্ষা করে রোগী বাছাই শেষে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

বাছাই করা চক্ষু ছানি রোগীদের বিনা খরচে বাসে করে মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয হতে লেন্স প্রতিস্থাপন এর লক্ষে দিনাজপুর গাওসুল আজম চক্ষু হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন মোল¬াপাড়া যুব উন্নয়ন্ন সংসদ এর সভাপতি মরহুম সফিকুল আলমের ছেলে বিশিষ্ট সমাজ সেবক মোঃ আতিকুর রহমান নভেল, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হক প্রমুখ।

উক্ত চক্ষু শিবির ক্যাম্পে এবার ৬ শতাধীক চক্ষু রুগীর মধ্যে থেকে বাছাই কওে ছানি রুগীদের গাওসুল আজম চক্ষু হাসপাতাল দিনাজপুর এ প্রেরন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য