মাসুদ রানা পলক,ঠাকুরগাঁও: শিক্ষার মান উন্নয়ন তথা বিভিন্ন অত্ত্যাধুনিক শিক্ষায় ও উপকরনের মাধ্যমে শিক্ষার্থীদের পাঠ্যদানে উৎবুদ্ধ করায় রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যালয়ের শ্রেষ্ঠত্য অর্জন করেছে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার অজপাড়া গায়ের চরভিটা সরকারি প্রাথমিক স্কুল ও বিভাগীয় ভাবে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন একই উপজেলার ডাঙ্গীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক- প্রদীপ কুুমার দাস।

বৃহস্পতিবার দুপুরে হরিপুর উপজেলা অডিটরিয়াম সভা কক্ষে প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভায় শ্রেষ্ঠ বিদ্যালয় ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক’কে সংবর্ধনা প্রদান করেন হরিপুর প্রাথমিক শিক্ষা পরিবার।

সমন্বয় সভাটির সভাপতিত্ব ও সঞ্চালন করেন উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রবিউল ইসলাম সবুজ।

সমন্বয় সভায় উপস্থিত ছিলেন, হরিপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার-মোঃ আজিজার রহমান, উপজেলায় কর্মরত সহকারি প্রাথমিক শিক্ষা অফিসারগন, উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন।

সমন্বয় সভায় বক্তারা শ্রেষ্ঠত্ব অর্জনকারি বিদ্যালয় দুটির সার্ফল্য কামনা করে বলেন আমরা দোয়া রাখি আমাদের বিদ্যালয় দুটি জাতীয় প্রর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করবে। হরিপুর শিক্ষা পরিবার তাদের সর্বাধিক সহযোগীতায় পাশে থাকবে বলেও বক্তারা জানান। পরিশেষে শুভ কামনা জানিয়ে শেষ হয় সমন্বয়সভাটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য