দিনাজপুর সংবাদাতঃ ১৫ জানুয়ারি বুধবার দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের আয়োজনে ৪ বছর মেয়াদী বি.এসসি ইন নার্সিং ( বেসিক) ও ৩ বছর মেয়াদী ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি কোর্সের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দের সাথে পরিচিতি পর্ব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের অধ্যাক্ষ ড. মোসাঃ জেরিনা খাতুন এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের গভর্নিং বডির সদস্য একেএম আজাদ, মোঃ আনোয়ারুল কবির, সাবেক সাংসদ সদস্য মিসেস রেজিনা ইসলাম, জিয়া হার্ট ফাউন্ডেশনের নির্বাহী সদস্য সাবেক সাংসদ সদস্য আখতারুজ্জামান মিয়া, আফতাব উদ্দিন আহমেদ মন্ডল, মিসেস নাজমা মশির প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এই নার্সিং পেশাটি মহত পেশা এবং সম্মানজনক পেশা। বি.এসসি ইন নার্সিং সম্পন্ন করার করে কেউ ঘরে বসে থাকে না, আর চাকুরীর জন্য দ্বারে দ্বারে ঘুরে বেড়াতে হয় না, বরং চাকুরি তাদের পিছনে ঘুরে বেড়ায় তাই এই শিক্ষা গ্রহণ করার জন্য নিজেকে প্রস্তুত রাখতে হবে। অনুষ্ঠানটি পরিচালনা করেন দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের প্রধান সহকারি মোঃ শাহজাহান আলী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য