দিনাজপুর সংবাদাতাঃ আতাউর রহমান আজাদ বাবলুকে সভাপতি ও তৌয়ব উদ্দীন চৌধুরীকে সাধারন সম্পাদক করে দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদার কল্যাণ সমিতি গঠন করা হয়েছে।

১৫ জানুয়ারী বুধবার দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদার কল্যাণ সমিতি গঠন উপলক্ষে আতাউর রহমান আজাদ বাবলুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে আতাউর রহমান আজাদ বাবলুকে সভাপতি ও তৈয়ব উদ্দীন চৌধুরীকে সাধারন সম্পাদক করে দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদার কল্যাণ সমিতি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ নাজির হোসেন নাজু, মোঃ জহির খান ও শেখ মোঃ শাহ আলম, সহ-সাধারন সম্পাদক মোঃ আকতারুজ্জামান জুয়েল ও এনাম উল্লাহ জেমি, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ রুহুল আমিন, দপ্তর সম্পাদক মোঃ কুরবান আলী, প্রচার সম্পাদক মোঃ মনসুর আলী ময়না, সদস্য এস এম খালেকুজ্জামান রাজু, মোঃ আব্দুর রশিদ, মোঃ মাহমুদুর রহমান মাসুম, মোঃ শামসুল আরিফ, মোঃ হবিবর রহমান, সৈয়দ আহম্মেদ সিদ্দিক এবং এজাজ আহম্মেদ।

কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইশাহাক আলী, সালাউদ্দিন আহম্মেদ, আনোয়ার হোসেন, মাহিবুল ইসলাম, কামরুল হাসান ভুট্টু, তায়েব বিন শরিফ প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য