দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার প্রাচীন ও ঐতিহ্যাবাহী শিক্ষা প্রতিষ্ঠান রুদ্রানী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উপলক্ষে বিদ্যালয়ের সাবেক এবং বর্তমান ছাত্র-ছাত্রীদের নিয়ে স্মৃতিচারণ ও পুনর্মিলনী অনুষ্টিত হয়েছে।

১৫ জানুয়ারী বুধবার সাকাল সাড়ে ১০টায় উপজেলার কাজীহাল ইউনিয়নের,রুদ্রানী উচ্চ বিদ্যালয় মাঠে শতবর্ষ পূর্তি উপলক্ষে এই স্মৃতিচারণ ও প্রীতি পুনর্মিলনী অনুষ্টিত হয়।

অনুষ্ঠানে শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন,প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনায়ল সর্ম্পিকত স্থায়ী কমিটির সভাপতি সাবেক সফল মন্ত্রী ও রুদ্রানী উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র এ্যাড: মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির সভাপতি ও রুদ্রানী উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ডা: মুহম্মাদ শহীদুল্লাহ। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনায়ল সর্ম্পিকত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড: মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও ইপিসিএস কর্মকর্তা মোহাম্মদ শোয়েব, দিনাজপুর শিক্ষাবোর্ডের সচিব প্রফেসার মোঃ আমিনুল হক সরকার, বিদ্যালয় পরিদর্শক মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর এর আবু হেনা মোস্তাফা কামাল,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন,রুদ্রানী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ কমিটির সভাপতি মোঃ ইমামুল মোস্তাকিন,শতবর্ষ উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাদেকুল ইসলাম।

এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির কমিটির সদস্যগন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিদ্যালয়ের শিক্ষাক-শিক্ষিকা, নতুন ও পুরাতুন শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। পরিশেষে বিদ্যালয়ের ২০জন প্রবিন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য