দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পর্ষদের ১১তম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় দ্বি-বার্ষিক (২০২০-২১ ও ২০২১-২২) নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। নির্বাচন চলতি বছরের ১৩ জুন শনিবার অনুষ্ঠিত হবে।

১১ জানুয়ারী শনিবার চেম্বার ভবন মিলনায়তনে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পর্ষদের ১১তম সভা অনুষ্ঠিত হয়। সভায় চেম্বার সভাপতি সুজা উর রব চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন চেম্বারের সিনিয়র সহ সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, সহ সভাপতি মানবেন্দ্র দাস মনোজ।

এছাড়াও বক্তব্য রাখেন চেম্বারের পরিচালক আলহাজ্ব মোফাজ্জল হোসেন, সৈয়দ মাইনুল ইসলাম, মিজানুর রহমান পাটোয়ারী, সানোয়ার হোসেন, উদ্দীপ ভৌমিক, জহির খান, এনাম উল্ল্যাহ জ্যামী, বাদশা ইমাম আরাফাত, শামীম কবীর অপু, গোলাম মাজেদুর রহমান ডাবলু, জাকারিয়া জাকা।

বক্তব্যশেষে সর্বসম্মতিক্রমে আগামী দ্বি-বার্ষিক (২০২০-২১ ও ২০২১-২২ মেয়াদে) নির্বাচনের তারিখ চলতি বছরের ১৩ জুন শনিবার নির্ধারণ করা হয়েছে। এছাড়াও ১৫তম দিনাজপুর শিল্প ও বাণিজ্য মেলার কাজের শুভ উদ্বোধন চলতি বছরের ১২ জানুয়ারী রবিবার শুরু হবে বলেও সিদ্ধান্ত গ্রহীত হয় সভায়।

সভায় উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র সচিব প্রশান্ত কর্মকার শান্ত, সচিব মজিবর রহমান প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য