দিনাজপুর সংবাদাতাঃ “সুস্থদেহ সুন্দর মন, থাকবো সতেজ সারাক্ষন” এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরে ব্যাংকার্স ফোরামের উদ্যোগে আন্তঃব্যাংক ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতা ব্যাংকার্স ফোরাম ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জানুয়ারী) সকাল সাড়ে ৯টায় শহরের ঈদগাহ আবাসিক এলাকা মাঠে এই ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সোনালী ব্যাংক লিমিটেড দিনাজপুর প্রিন্সিপাল অফিসের ডিজিএম মো. রশিদুল ইসলাম, রুপালী ব্যাংক লিমিটেড দিনাজপুর জোনাল অফিসের ডিজিএম ও ব্যাংকার্স ফোরামের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ ও ব্যাংকার্স ফোরামের সাধারণ সম্পাদক যমুনা ব্যাংকের এভিপি এবং দিনাজপুর শাখার ব্যবস্থাপক মো. মোজাহিদুল ইসলাম।

এ সময় ঢাকা ব্যাংকের ভিপি ও দিনাজপুর শাখার ব্যবস্থপাক মো. মিজানুর রহমান, সিটি ব্যাংকের এভিপি ও দিনাজপুর শাখার ব্যবস্থাপক মো. আলমগীর হোসেন, সাউথইষ্ট ব্যাংক দিনাজপুর শাখার ব্যবস্থাপক মো. দেলোয়ার হোসেন, রুপালী ব্যাংকের এজিএম মো. কামরুল হাসান, ইউনিয়ন ব্যাংকের এভিপি ও দিনাজপুর শাখার ব্যবস্থাপক মো. আমিরুজ্জামান, রুপালী ব্যাংক মালদহপট্টি শাখার ব্যবস্থাপক মো. এমরান হোসেনসহ দিনাজপুর শহরের বিভিন্ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও বিভিন্ন ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই ক্রিকেট টুর্নামেন্টে দিনাজপুরে অবস্থিত ১৬টি ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে গঠিত ১২টি টিমের মধ্যে ৬টি খেলা অনুষ্ঠিত হয়। সেমিফাইনাল খেলার পর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলা শেষে বিজয়ী দলের মধ্যে পুরষ্কার বিতরণ করা হবে।

অংশগ্রহণকারী দলগুলো হলো-সোনালী ব্যাংক লিমিটেড, অগ্রণী ব্যাংক, রুপাীলী ব্যাংক, সিটি ব্যাংক, যমুনা ব্যাংক, ঢাকা ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, ইসলামী ব্যাংক, ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, মাকেন্টাইল ব্যাংক, ট্রাষ্ট ব্যাংক, পূবালী ব্যাংক, আনসার-ভিডিপি ব্যাংক, ব্যাংক এশিয়া, প্রাইম ব্যাংক ও এনসিসি ব্যাংক লিমিটেড।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য