মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদাতাঃ নীলফামারীর সৈয়দপুরে দুই গ্রুপের মারপিটের ঘটনায় দুই বিশ্ববিদ্যালয়ের আটক ৩ ছাত্রসহ অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামী করে সৈয়দপুর থানায় মামলা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাংলাদেশ আর্মি ইউনিভাসিটি অব সায়েন্স এন্ড টেকনোলজী সংলগ্ন শাইল্যার মোড়ের ওই ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আটক তিন ছাত্রকে পুলিশের হাতে তুলে দিয়ে রাতেই মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ আর্মি ইউনিভাসিটি অব সায়েন্স এন্ড টেকনোলজীর ভাইস চ্যান্সেলর মোঃ আতিকুর রহমান নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, সৈয়দপুর শহরের টেকনিক্যাল কলেজ পাড়ার আব্দুল মান্নানের পুত্র শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সফটওয়্যার ইঁিঞ্জনিয়ার বিভাগের ২য় ব্যাচের ছাত্র রেজওয়ান মাহমুদ ফয়সাল (২০) এবং রংপুর শহরের ইসলামবাগের উজ্জ্বল সরকারের পুত্র বাংলাদেশ আর্মি ইউনিভাসিটি অব সায়েন্স এন্ড টেকনোলজীর সিএসই বিভাগের ৬ষ্ঠ ব্যাচের রাহুল সরকার (২২) ও ঢাকা মিরপুরের আব্দুল খালেক খাঁনের পুত্র একই বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের ৭ম ব্যাচের কে এম ফাহিম ইমরান (২০)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের বিরুদ্ধে ১৪৩/৩২৩/৫০৬ দঃবিঃ তে মামলা রুজু করা হয়েছে। আজ শনিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য