মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ শেখ হাসিনার ইনোভেশন ড্রেজিং করে নদী শাসন, শেখ হাসিনার অবদান শর্তবর্ষের ডেল্টা প্লান।

৬৪ জেলার অভ্যন্তরস্থ ছোটনদী, খাল এবং জলাশয় ২৪ কিলোমিটার ও ৩৫ কিলোমিটার দুটি প্রকল্পের পুনঃখনন কাজ রুহিয়া হতে নারগুন পর্যন্ত এবং আরেকটি টাংঙ্গন ব্যারেজ হতে নারগুন পর্যন্ত পুনঃখনন কাজর এর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এমপি- রমেশ চন্দ্র সেন।

বুধবার সকাল-১১টা ও দুপুর ১২টায় সদর উপজেলার আকচাঁ ইউনিয়নের বেড়িবাধে শুক নদীর ও টাংঙ্গন ব্যারেজ অপরাজেয়-৭১এর সামনে পুনঃখনন কাজ শুভ উদ্বোধন ঘোষনা করা হয়। প্রায় ৩৫ কোটি টাকা ব্যায়ে প্রকল্প দুটির কাজের শুভ উদ্বোধন করেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিমের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এমপি- রমেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মুুহাঃ সাদেক কুরাইশী, চেয়ারম্যান চেলা পরিষদ ও সভাপতি জেলা আওয়ামী লীগ ঠাকুরগাঁও।

জনাব প্রদীপ কুমার রায়, সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ ঠাকুরগাঁও।জনাব জ্যোতি প্রসাদ ঘোষ, প্রধান প্রকৌশলী, উত্তরাঞ্চল, বাপাউবো,রংপুর। মোঃ মাহবুবর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, ঠাকুরগাঁও পত্তর সার্কেল বাপাউবো, ঠাকুরগাঁও। প্রেসক্লাব সভাপতি মোঃ মুনসুর আলীসহ অন্যান্যরা।

আলোচনা সভা শেষে প্রধান অতিথিসহ সকল অতিথিরা পুনঃখনন ড্রেজার দিয়ে খনন কাজের উদ্বোধন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য