আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে সোমবার গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দিন থেকে আগামী ১৭ মার্চ মুজিববর্ষ শুরু উপলক্ষে গাইবান্ধা পৌর পার্কের শহীদ মিনার চত্বরে স্থাপিত কাউন্ট ডাউন সূচনা বোর্ডের উদ্বোধন করা হবে।

এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার সাংবাদিকদের নিয়ে কর্মসূচি সম্পর্কে অবহিত করতে সংবাদ সম্মেলন, বিকাল ৩টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্যঅর্পন, ৩টা ১৫ মিনিটে বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বর থেকে শহরের প্রধান প্রধান সড়কে বর্ণাঢ্য র‌্যালী, বিকাল ৪টায় পৌর পার্কে সূচনা বোর্ডের উদ্বোধন, প্রামান্য চিত্র প্রদর্শনী, সাড়ে ৪টা থেকে ৫টা পর্যন্ত ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশব্যাপী একযোগে মুজিববর্ষের কাউন্ট ডাউন সূচনা বোর্ডের উদ্বোধনী প্রদর্শন এবং সন্ধ্যা ৬টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য