আজিজুল ইসলাম বারী, লালমনিরহাটঃ বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীকে ৭২টি মোমবাতি জ্বালিয়ে বর্নাঢ্য আয়োজনে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার(০৪ জানুয়ারী) সকাল ১১ টার দিকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‍্যালী বের করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন সরকারের নেতৃত্বে র‍্যালীটি উপজেলা শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন সরকারের সভাপতিত্ব আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশরাফুজ্জামান খাঁন মোর্শেদ।

উপজেলা ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) নবী হোসেন, সাধারন সম্পাদক সাবেক ভাদাই ইউপি চেয়ারম্যান কৃষ্ণকান্ত বিদুর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বাদশা ফরহাদ বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাঈদুল ইসলাম বাবু, সাবেক আহবায়ক গোলাম সারওয়ার সুজন এবং সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এর আগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জালী এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। আলোচনা সভা শেষে ৭২ বছরের ৭২টি মোমবাতি জ্বালিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য