আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের উত্তর বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে সড়ক দূর্ঘটনায় আহত দুই যুবককে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শি ও থানা সূত্র জানায় শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে পীরগঞ্জ থেকে একটি মোটরসাইকেল যোগে দুই যুবক পলাশবাড়ীর দিকে আসছিলেন।

এসময় বগুড়াগামী মালবোঝাই একটি ট্রাক আগে থেকেই শহরের রংপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়কের বামপাশে দাড়িয়েছিল। ট্রাকটির ডানপাশ দিয়ে অতিক্রম করতে সম্ভাব্য দূর্ঘটনা এড়াতে নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত মোটরসাইকেলটি ট্রাকটির পিছনে সজোরে ধাক্কা লাগে। হেলমেট পরিহিত না থাকায় মূহুর্ত্বের মধ্যে কিছু বুঝে উঠার আগেই ছিঁটকে পড়ে উভয়েরই মাথা ও নাকমুখ ফেঁটে রক্তাক্ত সংজ্ঞাহীন হয়ে পড়েন।

থানার এসআই সঞ্জয় কুমার স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং অবস্থার অবনতি ঘটলে মুমূর্ষু অবস্থায় রাত ১২টার দিকে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

উভয়ের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানান। এরা হলেন রংপুরের পীরগঞ্জ উপজেলার খেদমতপুর গ্রামের নুরুন্নবী মিয়ার ছেলে রাসেল মিয়া (২২) এবং রাজারামপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে শাহীন মিয়া(২৫)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য