দিনাজপুর সংবাদাতাঃ ২জানুয়ারি’২০২০ বৃহস্পতিবার দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের হল রুমে দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের ডিপ্লোমা ইন নার্সিং সাইন্স এন্ড মিডওয়াইফারি ৭ম ব্যাচের বিদায় সংবর্ধনা ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএমএ দিনাজপুর জেলা শাখার সভাপতি ডাঃ এসএম ওয়ারেস আলী সরকার। অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন জিয়া হার্ট ফাউন্ডেশন এন্ড রিসার্চ ইনস্টিটিউট এর সাধারণ সম্পাদক একেএম আজাদ, দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের সদস্য ও সাবেক সাংসদ সদস্য মোছাঃ রেজিনা ইসলাম, দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের সদস্য ও সাবেক সাংসদ সদস্য মোঃ আখতারুজ্জামান মিঞা, দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের অভিভাবক সদস্য মোঃ আনোয়ারুল কবির, জিয়া হার্ট ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মোঃ আফতাব উদ্দিন মন্ডল, হাসপাতাল সুপার ডাঃ সুধা রঞ্জন রায় অনুষ্ঠানের সভাপতি দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজমা পারভীন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দিনাজপুর বে-সরকারি ভাবে যদি কোন নার্সিং কলেজ থাকে সেটি হলো দিনাজপুর কেয়ার নার্সিং কলেজ, অত্র নার্সিং কলেজটি সুদক্ষ নার্স তৈরির একটি কারখানা, যার মাধ্যমে অনেক ভালো মানের নার্স তৈরি হয়ে দেশের বিভিন্ন স্থানে সুনামের সাথে নার্সিং পেশায় নিয়োজিত হয়েছে। আমি আশাবাদী অত্র নার্সিং কলেজটি যে ধারাবাহিকতায় পরিচালিত হয়ে আসছে, এই ধারাবাহিকতা বজায় রাখলে আগামীতে বে-সরকারি নার্সিং কলেজের মধ্যে দেশের সুনামধন্য নার্সিং কলেজ গুলোর দিনাজপুর কেয়ার নার্সিং কলেজটি সর্বশ্রেষ্ঠ হিসেবে পরিচিতি লাভ করবে।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন জিয়া হার্ট ফাউন্ডেশনে পাবলিক রিলেশন কো-অর্ডিনেটর সৈয়দ শফিকুল রহমান পিন্টু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য