মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ কৃষক বাচাও দেশ বাচাও বাংলাদেশ কৃষকলীগ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে

আজ মঙ্গলবার দুুপুর ১২টায় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ অফিসরুমে বাংলাদেশ কৃষকলীগ ঠাকুরগাঁও এর আলোচনা সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন কৃষকলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি- জনাব, সরকার আলাউদ্দীন ও সাধারণ সম্পাদক মোঃ পবারুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি- মুহাঃ সাদেক কুরাইশী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বাবু বিশ্বনাথ সরকার বিটু, সাবেক সাংগঠনিক সম্পাদক কেন্দ্রিয় কমিটি বাংলাদেশ কৃষকলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক- বাবু দিপক কুমার রায়। অরুনাংশ দত্ত টিটো,সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ,সদর উপজেলা ও চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ, ঠাকুরগাঁও। অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা কৃষকলীগের সভাপতি/ সম্পাদক মন্ডলিসহ বিভিন্ন আওয়ামী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে সকল নেতাকর্মীদের নিয়ে শপথবাক্য পাঠ করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি- মুহাঃ সাদেক কুরাইশী।

শপথ গ্রহণে মুহাঃ সাদেক কুরাইশী বলেন, দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে ঠিক সেভাবেই আমাদের এগিয়ে যেতে হবে শপথবাক্যে আর বলা হয়,আমরা কৃষকলীগের সাথে জরিত আমরা কখনও কোন খদ্যশস্য মজুদ করবোনা। কখনও মাদক সেবন করবোনা। এবং মাদকসেবনের কুফল সমন্ধে আমরা আমাদের এলাকার যুবসমাজকে অবহিত করবো।আমরা নিজে কখনও নেশা করবোনা এবং অন্যকে নেশা করতে দিবো না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য